শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

পীরগাছায় দ্বন্দের জেরে দোকান পোড়ানোর অভিযোগ

পীরগাছায় দ্বন্দের জেরে দোকান পোড়ানোর অভিযোগ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় জমি নিয়ে দ্বন্দের জেরে এক ব্যক্তির দোকানঘর আগুন দিয়ে পোড়ানোর অভিযোগ পাওয়া গেছে। এতে দোকানে থাকা নগদ ৭০ হাজার টাকা, প্রায় লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে গেছে বলে দাবি করছেন ভূক্তভোগী ফারুক মিয়া।

গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের জামিরজান চৌরাস্তা মোড়ে অগ্নিকান্ডের এ ঘটনাটি ঘটে। এব্যাপারে গতকাল বুধবার ৪ জনের নামে পীরগাছা থানায় একটি অভিযোগ দিয়েছেন ভ‚ক্তভোগী ফারুক মিয়া।

অভিযোগে জানা যায়, ওই গ্রামের আব্দুর রফিক মিয়ার ছেলে ফারুক মিয়ার সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো একই গ্রামের মৃত ফজল উদ্দিনের ছেলে মাইদুল ইসলাম, আরিফ হোসেন ও শেফালী বেগমের। গত মঙ্গলবার প্রতিদিনের মত ফারুক হোসেন রাতে তার দোকান বন্ধ করে বাসায় আসার পর রাত আড়াই টার দিকে অভিযুক্তরা কয়েকজন মিলে ফারুক হোসেনের দোকানে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে দাবি করেন ফারুক হোসেন।

এসময় অভিযোগে দেয়া স্বাক্ষীগণ বিবাদীদের পালিয়ে যেতে দেখেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা যাওয়ার আগেই গ্রামবাসী আগুন নিভিয়ে ফেললেও কোন মালামাল রক্ষা করা যায়নি।

ভূক্তভোগী ফারুক হোসেন বলেন, আমার একমাত্র রোজগারের অবলম্বন দোকানের কি দোষ ছিলো। সেটা তারা পুড়িয়ে দিলো। তাই আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত মাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। তার পরিবার বলছে, সে কোথায় জানিনা।

জানতে চাইলে এ বিষয়ে পীরগাছা থানার ডিউটি অফিসার এএসআই আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তা তদন্ত করে দেখতে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT